আমরা কারা?

Arunava Bhaumik

CEO & Developer of PanduLipi Web Magazine

Karnia Bhowal

Co-Founder, Editor & In Charge of Marketing Department

আমাদের লক্ষ্য

আমার নাম শিবাই মুখার্জী। কলকাতায় থাকি। খুব ছোট্ট করে একটি কথাই বলবো যে, এমন সুন্দর একটি উদ্যোগ বা পদক্ষেপ যাই বলি না কেন সাধুবাদ দেওয়া ছাড়া গতি নেই। এত দূরে থেকেও তোমরা দুজন যেন বাংলা ভাষা এবং বাঙালির আবেগকে বেঁধে রাখলে বাংলা সাহিত্যের মধ্যে দিয়ে। কত তরুণ নবীন কবিদের ডায়রির বন্দি থাকা কবিতা মুক্তি পাবে তোমাদের পাণ্ডুলিপিটি। আমাকেও তোমরা জায়গা করে দিয়েছো তার জন্য অনেক ভালবাসা আদর ধন্যবাদ সব দিলাম। তোমাদের চলার পথ আরো সুগম হোক। আমি সর্বদা তোমাদের পাশে আছি।

শিবাই মুখার্জী

আজকালকার যুগে এমন অনেক মানুষ আছেন ( লেখকও বলতে পারেন) , যারা শুধু অর্থ বা অন্যান্য সুযোগ সুবিধার অভাবে নিজেদের নাম "পএিকার সংখ্যায়" রাখতে পারছেন না, কিন্তু তারা অসামান্য প্রতিভার অধিকারী। সেই মানুষদেরকে স্থান এবং তাদের প্রতিভাকে তুলে ধরার জন্য এই ওয়েবসাইটি যে সুচেষ্টা ও সুব‍্যবস্থার সাথে ভবিষ্যতের কথা মাথায় রেখে পা বাড়িয়েছে , আমার পক্ষ থেকে তাদেরকে ( ওয়েবসাইটে যুক্ত ব‍্যক্তিদের, যারা এই কাজের দায়িত্ব নিয়েছেন ) সত্যিই কুর্ণিশ। পরবর্তী সময় আরও ভালো হোক।

শুভদীপ সাহা

নিজে একটি প্রিন্টেড ম্যাগাজিন চালায় অনেক রকম বিষয়ের সম্মুখীন হই এবং হচ্ছিও।লেখা হয় অনেক দিন থেকেই কিন্তু সত্যি বলতে আমাদের শিল্পাঞ্চলের মানুষ গুলোর বড়ো পরিসরে নাম দেখতে পাবার স্বপ্ন অনেকাংশেই পূরন হয় না। পান্ডুলিপি কে ধন্যবাদ জানাবো এত সুন্দর একটি প্লাটফর্ম করে দেবার জন্য।পান্ডুলিপি আরো এগিয়ে যাক কর্ণধারদের আমার ভালোবাসা ও শুভেচ্ছা।

সহেলী